সাঈদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া নিউজ ডটকম।
প্রকাশিত: ১৬/০৯/২০২৩ ৯:৩৪ এএম

কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজারস্থ অরিজিন হাসপাতালের ৮ ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে রাত ৮ পর্যন্ত এই ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন ১০ জন বিশেষজ্ঞ ডাক্তার। এসময় ১৫০০ এর অধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং সকল পরীক্ষা নিরীক্ষায় ৩৫ % ডিসকাউন্ট প্রদান করা হয়।
কোটবাজার এস আলম প্লাজাস্থ অরিজিন হাসপাতাল ভবনে অরিজিন হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ মফিজ উদ্দিনের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুছ এর সঞ্চালনায়ে অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন ঘোষণা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও অরিজিন হাসপাতালের প্রধান উপদেষ্টা কবি অধ্যাপক আদিল চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার ও উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অরিজিন হাসপাতালে সাবেক চেয়ারম্যান দরবেশ আলী আরমান, ভাইস চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ, ডিরেক্টর (ফিন্যান্স) মুঃ রফিকুল ইসলাম, ডিরেক্টর যথাক্রমে মোঃ মোহাম্মদ ছিদ্দিক, নেয়ামত উল্লাহ, মোঃ হাসেম, আবুল কালাম ও সুলতান আহমেদ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানকারী বিশেষজ্ঞ চিকিৎসকরা হলেন,মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ রবিউল রহমান রবি, স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাঃ আরিফা মেহের রুমী, নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ এস এম শাহেদুল ইসলাম শার্দূল, প্রসূর্তি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ সামিয়া কাশেম, নাক-কান-গলা বিশেষজ্ঞ ডাঃ কানন বড়ুয়া, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ ইমু বড়ুয়া, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ এ এস এম তৌহিদুজ্জামান, মা ও শিশু রোগ বিশেষজ্ঞ সাবরীনা মাহমুদ, হাপাঁনী ও বাথ ব্যথা বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ রায়হান জামিল ও গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাঃ ফজলুল হক আকাশ

পাঠকের মতামত

মহাপরিচালক মাকসুরা নুরের পদত্যাগ দাবিতে উখিয়ায় নার্সদের মানববন্ধন

নার্সদের নিয়ে অসম্মানজনক কটুক্তি করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুরের পদত্যাগ দাবি ও ...

অপরিকল্পিত উন্নয়ন পানি নিষ্কাশনব্যবস্থা ধ্বংস, যত্রতত্র হোটেল-মোটেল দায়ী যে কারণে ডুবল কক্সবাজার

টানা ভারী বর্ষণ এবং পাহাড়ি ঢলে তলিয়ে গেছে পর্যটন নগরী কক্সবাজার। ম্মরণকালের এ বন্যার জন্য ...

হেফাজতে ইসলামের কর্মী নিহত হওয়ার মামলায় ওসি রফিকুল তিন দিনের রিমান্ডে

হেফাজতে ইসলামের কর্মী নিহত হওয়ার মামলায় হাটহাজারী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) রফিকুল ইসলামের তিন ...